নারায়ণগঞ্জে টাকাসহ দুই চাঁদাবাজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। তাঁদের কাছ থেকে সাড়ে ৪ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে অভিযান চালিয়ে তাঁদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‍্যাব-১১–এর অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দিন চৌধুরী।

বিজ্ঞাপন

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. সাজ্জাদ হোসেন (২২) ও মো. আনোয়ার হোসেন (৩০)। বিজ্ঞপ্তিতে বলা হয়, উপস্থিত সাক্ষী, সিএনজিচালিত অটোরিকশাচালক ও গ্রেপ্তার ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে সিএনজিস্ট্যান্ডে চলাচলরত চালকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে চাঁদা আদায় করছিলেন গ্রেপ্তার ব্যক্তিরা। তাঁরা অটোরিকশাপ্রতি দৈনিক ৫০ থেকে ৬০ টাকা এবং মাসিক ৪০০ টাকা করে চাঁদা আদায় করছিলেন।

নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে স্ট্যান্ডে অটোরিকশা থামিয়ে চাঁদা আদায়ের সময় ওই চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য সাজ্জাদ ও আনোয়ারকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে চাঁদাবাজির নগদ সাড়ে চার হাজার টাকা জব্দ করা হয়।

বিজ্ঞাপন

গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তাঁরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে সিএনজিস্ট্যান্ডে চলাচলরত চালকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে চাঁদা আদায় করছিলেন। তাঁদের অত্যাচারে চালকেরা অতিষ্ঠ। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

অপরাধ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন