নারীকে ধর্ষণের মামলায় সাবেক স্বামী কারাগারে

মিজানুরের সঙ্গে ২০১৯ সালের আগস্টে ওই নারীর বিয়ে হয়। যৌতুক দাবি ও মারধরের কারণে বিয়ের এক মাস পর ওই নারীর সঙ্গে তাঁর বিয়ে বিচ্ছেদ হয়। এর পর থেকে বিভিন্ন সময়ে মিজানুর ওই নারীকে উত্ত্যক্ত করে আসছিলেন।

বিজ্ঞাপন
default-image

চট্টগ্রামের সাতকানিয়ায় এক নারীকে (২৮) ধর্ষণের অভিযোগে করা মামলায় তাঁর সাবেক স্বামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাতে ওই নারী থানায় মামলা করেন। পরে মামলার আসামি মো. মিজানুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর বাড়ি উপজেলার সাতকানিয়া পৌরসভার ছমদরপাড়া এলাকায়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মিজানুরের সঙ্গে ২০১৯ সালের আগস্টে ওই নারীর বিয়ে হয়। যৌতুক দাবি ও মারধরের কারণে বিয়ের এক মাস পর ওই নারীর সঙ্গে তাঁর বিয়ে বিচ্ছেদ হয়। এর পর থেকে বিভিন্ন সময়ে মিজানুর ওই নারীকে উত্ত্যক্ত করে আসছিলেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মিজানুর তাঁর সাবেক স্ত্রীর বাবার বাড়িতে যান। ওই নারীকে ধর্ষণ করেন। তাঁর চিৎকার শুনে স্বজন ও স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে মিজানুরকে আটক করেন। পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করা হয়। বিকেলের দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিজানুরকে আটক করে থানায় নিয়ে যায়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, মঙ্গলবার রাতে ধর্ষণের অভিযোগে মিজানুরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তাঁর সাবেক স্ত্রী। তাঁকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। বুধবার সকালে ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুপুরে মিজানুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন