নোয়াখালীতে খাটে নারীর গলাকাটা লাশ, স্বামী পলাতক

বিজ্ঞাপন

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি গ্রামের একটি ঘর থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে সোনাইমুড়ী থানার পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত নারীর নাম তাজনেহার বেগম (৫৫)। তিনি ওই গ্রামের আবু তাহেরের (৬৫) স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী পলাতক।

সোনাইমুড়ী থানার উপপরিদর্শক (এসআই) আমির হামজার ভাষ্য, আবু তাহের–তাজনেহার দম্পতির সংসারে দীর্ঘদিন ধরে ঝগড়া-বিবাদ লেগে আছে। এ নিয়ে একাধিকবার সালিস হয়েছে, কিন্তু ঝগড়া থামেনি। ওই দম্পতির তিন ছেলে, এক মেয়ে। মেয়ের বিয়ে হয়ে গেছে।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই আমির হামজা প্রথম আলোকে বলেন, গতকাল সোমবার রাতে ঘরে আবু তাহের, তাঁর স্ত্রী তাজনেহার বেগম ও এক ছেলের বউ ছিলেন। রাতে তাঁরা খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ছেলের বউ ঘুম থেকে উঠে দেখেন, খাটের ওপর শাশুড়ির গলাকাটা লাশ পড়ে আছে। তখন শ্বশুর আবু তাহের ঘরে ছিলেন না। পুত্রবধূর চিৎকারে আশপাশের লোকজন এলে ঘটনাটি জানাজানি হয়। পুলিশের এই কর্মকর্তা বলেন, পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ওই নারীর স্বামী পলাতক। তাঁকে আটকের চেষ্টা করা হচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন