default-image

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও চিত্র ভাইরালের ঘটনায় পুলিশ বাহিনী দুঃখিত ও লজ্জিত বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন। আজ শনিবার দুপুরে বেগমগঞ্জের একলাশপুর ফাজিল মাদ্রাসা মাঠে আয়োজিত নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বেগমগঞ্জ মডেল থানার পুলিশ আয়োজিত সমাবেশে ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেন, ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে, সে জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী হিসেবে পুলিশকে আরও সজাগ থাকতে হবে। পাশাপাশি সমাজের নাগরিকদের আরও সচেতন হতে হবে। কোনো ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে পুলিশকে জানাতে হবে। তাহলে অপরাধ করে কেউই আর পার পাওয়ার সুযোগ পাবে না।

বিজ্ঞাপন

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখের সঞ্চালনায় সমাবেশে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফুল ইসলাম, একলাশপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফিরোজ আলম ভূঁইয়া, একলাশপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মাহবুবুন্নবী ও একলাশপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ছালেহ আহমদসহ অন্যরা বক্তব্য দেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বেগমগঞ্জ মডেল থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান সিকদার। তিনি বলেন, বেগমগঞ্জে কোনো সন্ত্রাসী বাহিনীর অস্তিত্ব থাকবে না। এখানে থাকবে শুধু সরকারের পুলিশ বাহিনী। তিনি পুলিশি সেবা গ্রহণের জন্য ও সন্ত্রাসীদের বিষয়ে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য সমাজের সর্বস্তরের নাগরিকের প্রতি অনুরোধ জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা। পরে ডিআইজি আনোয়ার হোসেন জেলা শহরের পল্লি উন্নয়ন একাডেমির মিলনায়তনে সুধারাম মডেল থানা আয়োজিত অপর একটি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

মন্তব্য পড়ুন 0