পিকআপে করে গাঁজা নিচ্ছিলেন তাঁরা

বিজ্ঞাপন
default-image

মাদক ব্যাবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার দিবাগত রাত একটার দিকে তেজগাঁও শিল্পাঞ্চলের সাত রাস্তার মোড়ে আকিজ সিএনজি পাম্পের সামনে তল্লাশীচৌকি বসিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ বলছে, একটি পিকআপে করে এই তিনজন ২৪ কেজি গাঁজা নিয়ে যাচ্ছিলেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. সোহাগ (২২), মো. নাজিম (২৪) ও মো. আকতার হোসেন (২৭)। তাঁদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ডিবির তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারী প্রথম আলোকে বলেন, পিকআপ গাড়িটি মগবাজারের দিক থেকে আসছিল। তল্লাশীচৌকিতে গাড়িটি থামানোর জন্য সংকেত দেওয়া হয়। কিন্তু তাঁরা গাড়ি না থামিয়ে ব্যারিকেড ভেঙ্গে পালানোর চেষ্টা করেন। তখন ধাওয়া করে পিকআপসহ তিনজনকে আটক করা হয়। একজন দৌড়ে পালিয়ে যায়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশের এই কর্মকর্তা বলেন, দুটি চটের বস্তায় ১২টি প্যাকেটে দুই কেজি করে গাঁজা ছিল। সেগুলো পিকআপের পেছনে ত্রিপল দিয়ে ঢাকা ছিলো। জিজ্ঞাসাবাদে তাঁরা জানিয়েছে, কুমিল্লার ভারত সীমান্তবর্তী এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছ থেকে গাঁজা এনে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন