পুকুরে গোসল করা নিয়ে মারামারি, তরুণ খুন

বিজ্ঞাপন
default-image

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পুকুরে গোসল করা নিয়ে ঝগড়া ও মারামারির জের ধরে ধারালো অস্ত্রের আঘাতে এক তরুণ খুন হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার হাজীপুর ইউনিয়নের মিয়ারপোল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই তরুণের নাম আবদুল্লাহ আল নোমান ওরফে হৃদয় (২৪)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, হাজীপুর ইউনিয়নের মিয়ারপোল এলাকার আবদুল্লাহ আল নোমান শুক্রবার দুপুরে বাড়ির পুকুরে গোসল করতে যান। এ সময় প্রতিবেশী কয়েকজন তরুণের সঙ্গে গোসল করা নিয়ে নোমানের ঝগড়া ও হালকা মারামারি হয়। এর জের ধরে বেলা সোয়া দুইটার দিকে ১৫ থেকে ১৬ জনের একদল তরুণ অতর্কিত নোমানের ওপর হামলা চালায়। হামলাকারীরা এ সময় তাঁকে কিলঘুষি মেরে ও পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ চৌধুরী প্রথম আলোকে জানান, এ ঘটনায় নিহত নোমানের বড় ভাই আবদুল্লাহ আল-মামুন ওরফে রাজু বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। মামলার এজাহারে নয়জনের নাম উল্লেখ করা হয়েছে এবং আরও ১০ থেকে ১৫ জনকে অজ্ঞাতনামা আসামি হিসেবে দেখানো হয়েছে। মামলার এজাহারভুক্ত পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন