পুলিশ দেখে পালাতে গিয়ে যুবকের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশ দেখে পালাতে গিয়ে কলি মিয়া (৩২) নামের এক যুবকের মৃত্যুর হয়েছে বলে দাবি করেছে রূপগঞ্জ থানার পুলিশ। গতকাল সোমবার মধ্যরাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কলি মিয়ার বাড়ি ওই এলাকায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান প্রথম আলোর কাছে দাবি করেন, গতকাল রাতে বেলদী বাজার এলাকায় টহল দেওয়ার সময় ভোলাব তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক আনিসুর রহমান জানতে পারেন, ওই এলাকার একটি একতলা বাড়ির ছাদে জুয়ার আসর বসেছে। জুয়াড়িদের ধরতে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় কলি মিয়া পুলিশ দেখে একতলা বাড়ির ছাদ থেকে লাফ দেন। ছাদ থেকে পড়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। জুয়ার সরঞ্জাম, নগদ অর্থসহ তিন জুয়াড়িকে আটক করা হয়েছে বলে দাবি করেন ওসি।

এ ঘটনায় আজ মঙ্গলবার বেলা একটা পর্যন্ত নিহত ব্যক্তির পরিবার বা পুলিশের পক্ষ থেকে কোনো মামলা দায়ের হয়নি। কলি মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে জানতে ভোলাব তদন্ত কেন্দ্রের পরিদর্শক সাইফুল ইসলাম ও উপপরিদর্শক (এসআই) আনিসুর রহমানের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তাঁরা ফোন ধরেননি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন