প্রাইভেট কারে ৬২ হাজার ডলার, দুজন গ্রেপ্তার

বিজ্ঞাপন
default-image

বগুড়ায় ৬২ হাজার মার্কিন ডলারসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার বিকেলে বগুড়ার শেরপুর উপজেলার গাড়ই বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকার থেকে তাঁদের গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

আটক ব্যক্তিরা হলেন, কার্তিক চন্দ্র সরকার (৪৮) ও প্রাইভেটকারের চালক ফরিদুল ইসলাম। কার্তিকের বাড়ি ঢাকার আশুলিয়ায় বলে জানা গেছে। তাঁদের গ্রেপ্তারের সময় সেখানে ম্যাজিস্ট্রেট, র‌্যাব ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এসব অর্থ মাদক কেনা-বেচার কাজে ব্যবহৃত হতো বলে জানা গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া জেলা সূত্রে জানা গেছে, মাদকবিরোধী তল্লাশি চালাতে গিয়ে ওই প্রাইভেটকার থেকে প্রথমে কার্তিককে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর শরীর তল্লাশি করে ৬২ হাজার ডলার ও বাংলাদেশি ৫৭ হাজার টাকা পাওয়া যায়। পরে চালক ফরিদুল ইসলামকেও গ্রেপ্তার করা হয়।

বগুড়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মেহেদী হাসান বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-পুলিশ ও প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে এই অভিযান চালানো হয়। কার্তিকের অন্তর্বাসের ভেতর থেকে এসব ডলার ও টাকা জব্দ করা হয়। এসব ডলার ও টাকা মিলে বাংলাদেশি অর্থের পরিমাণ প্রায় ৫৩ লাখ টাকা। এসব অর্থ মাদক কেনাবেচায় ব্যবহার করা হতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। আটক ব্যক্তির বিরুদ্ধে শেরপুর থানায় মামলা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন