প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে ছুরিকাঘাত

বিজ্ঞাপন
default-image

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরগঞ্জের করিমগঞ্জে মিতু আক্তার (১৬) নামের এক কিশোরীকে বেশ কয়েকবার ছুরিকাঘাত করেছে নভেল নামের এক বখাটে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার নিয়ামতপুর বাজারের কাছে এ ঘটনা ঘটে। রাত আটটার দিকে পুলিশ নভেলকে আটক করে।

মিতুকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মিতুর বাবার বরাত দিয়ে করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম বলেন, নিকলী উপজেলার শিংপুর গ্রামের ছেলে নভেল নিয়ামতপুরে বোনের বাড়িতে প্রায়ই বেড়াতে আসে। এখানে এসে মিতুকে স্কুলে যাওয়া-আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত। বিষয়টি মিতু পরিবারকে জানিয়েছিল। আজ মিতু প্রাইভেট পড়তে যাচ্ছিল। বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে নভেল আরও দুজনকে সঙ্গে নিয়ে মিতুর পথ আটকায়। আবারও প্রেমের প্রস্তাব দিলে মিতু রাজি হয়নি। একপর্যায়ে মিতুর বুকে, পেটে ও পিঠে অন্তত আটবার ছুরিকাঘাত করে নভেল পালায়। মিতুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন এবং তার পরিবারে খবর দেন। মিতু তখনই পরিবারকে জানায়, নভেল এ ঘটনা ঘটিয়েছে। মিতুকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি মমিনুল জানান, এ ঘটনায় বিকেলের দিকে নভেলের এক সহযোগীকে আটক করা হয়। আর রাত আটটার দিকে নিয়ামতপুর গ্রাম থেকে নভেলকে আটক করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন