ফেনীতে মাদক ব্যবসায়ীদের 'গোলাগুলি', যুবক নিহত

বিজ্ঞাপন
default-image

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় দুই দল মাদক ব্যবসায়ীর ‘গোলাগুলিতে’ একজন মাদক ব্যবসায়ী যুবক নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। নিহত ব্যক্তির নাম নজরুল ইসলাম নকুল (৩২)। তিনি ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের জয়পুর গ্রামের মৃত শেখ আহম্মদের ছেলে। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে শুভপুর ইউনিয়নের তাহের আহম্মদ মেম্বার সড়কের মাথায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বন্দুক, দুটি রামদা, ২০ বোতল ফেনসিডিল ও ২০০টি ইয়াবা বড়ি উদ্ধার করে। নিহত যুবকের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নয়টি মামলা ছাড়াও নানা অভিযোগ রয়েছে।

ছাগলনাইয়া থানার পুলিশের ভাষ্য, গতকাল দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে উপজেলার শুভপুর গ্রামের তাহের আহম্মদ মেম্বার সড়কের মাথা এলাকায় গোলাগুলির শব্দ শুনে পুলিশের একটি টহল দল ওই স্থানে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাঁকে উদ্ধার করে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক, দুটি রামদা, ২০ বোতল ফেনসিডিল ও ২০০ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ফেনী সদর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ইকবাল হোসেন ভূঁঞা জানান, ছাগলনাইয়া থানার পুলিশ গতকাল রাতে গুলিবিদ্ধ এক যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ উপজেলার শুভপুর এলাকা থেকে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, পুলিশের ধারণা, এলাকায় মাদক ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে আধিপত্যের জেরে দুই পক্ষের মাদক ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষে ওই যুবক নিহত হয়েছেন। বিষয়টি তদন্ত করা হবে। নিহত যুবকের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নয়টি মামলা ছাড়াও নানা অভিযোগ রয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন