বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বিজ্ঞাপন
default-image

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশায় লোকমান হোসেন ওরফে খোকন সিকদার (৪০) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে মাধবপাশা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লোকমান হোসেন উপজেলার মাধবপাশা ইউনিয়নের ফুলতলা এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় একটি ডেকোরেটর প্রতিষ্ঠানের মালিক।

পুলিশ বলছে, গতকাল রাত ১১টার দিকে লোকমান রক্তাক্ত অবস্থায় দৌড়ে এসে মাধবপাশা বাজারে গ্রামীণ ব্যাংকের সামনে পড়ে যান। সেখানেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় বরিশাল নগরের বিমানবন্দর থানার পুলিশ। তাঁর লাশ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে কে বা কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত, আজ শনিবার সকাল পর্যন্ত সে তথ্য জানা যায়নি।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে বরিশাল বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ-বিন-আলম আজ সকালে প্রথম আলোকে বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। পুলিশ ঘটনা তদন্ত করে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। নিহত লোকমানের বুকে দুটি ছুরির আঘাত ছিল বলে তিনি জানান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন