default-image

পটুয়াখালীর বাউফলে এক সরকারি কর্মকর্তাকে মারধরের অভিযোগে করা মামলায় কনকদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহিন হাওলাদারকে (৫০) গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

বগা পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক মো. মহিবুল্লাহর নেতৃত্বে ভোর সাড়ে পাঁচটার দিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহায়তায় বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে শাহিনকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে বলা হয়েছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কনকদিয়া বাজারে যান উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনছার উদ্দিন মোল্লা। ইউপি চেয়ারম্যান শাহিনের সঙ্গে দেখা হলে তিনি সালাম দেন। একপর্যায়ে আনছার উদ্দিনকে কথা শোনার জন্য ডাকেন ইউপি চেয়ারম্যান শাহিন। ডেকে নিয়ে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে গালাগাল করেন। আনছার উদ্দিন এর প্রতিবাদ করলে তাঁকে শাহিন প্রকাশ্যে মারধর করেন। পরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ওই রাতেই আনছার উদ্দিন মোল্লা বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মো. শাহিন হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় মামলা করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ইউপি চেয়ারম্যান শাহিনকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0