বিয়ের ২ দিন পর তরুণের ঝুলন্ত লাশ, স্ত্রী আটক

বিজ্ঞাপন
default-image

নাটোরের সিংড়া উপজেলায় বিয়ের দুই দিন পর তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে উপজেলার সোহাগবাড়ি গ্রামে নিজ বাড়ির পাশে গাছের ডালের সঙ্গে ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ।

লাশ উদ্ধার করা ওই তরুণের নাম মিজানুর রহমান (২১)। তিনি একই এলাকার মোজাহার আলীর ছেলে। এ ঘটনায় ওই তরুণের স্ত্রী মিনু খাতুনকে আটক করেছে পুলিশ।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার মিজানুরের সঙ্গে মহেশচন্দ্রপুর গ্রামের আবদুল মজিদের মেয়ে মিনুর বিয়ে হয়। শনিবার রাতের খাওয়া শেষে তাঁরা শুয়ে পড়েন। গভীর রাতে কে বা কারা মিজানুরকে মুঠোফোনে ফোন করে ডেকে নেয়। আজ সকালে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশের একটি গাছের ডালের সঙ্গে তাঁর লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

নিহত মিজানুরের বাবা মোজাহার আলী বলেন, বিয়ের মাত্র দুই দিন পর কেন তাঁর ছেলের মৃত্যু হলো, তা তিনি বুঝতে পাচ্ছেন না। ছেলের কোনো শত্রু ছিল কি না, সেটাও তিনি জানেন না।

সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার বলেন, ওই তরুণের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে তাঁর মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন