ভিজিএফের চাল বিতরণে অনিয়ম, চেয়ারম্যান আটক

বিজ্ঞাপন
default-image

ভিজিএফের চাল বিতরণে অনিয়মের অভিযোগে বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলাউদ্দিন পল্টুকে আটক করা হয়েছে। আজ শনিবার দুপুরে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ তাঁকে আটক করে।

পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির জানান, কাকচিড়া ইউনিয়নে ফেব্রুয়ারি ও মার্চ মাসের জন্য ৫৫০ জন জেলেকে দেওয়ার জন্য ৪৪ মেট্রিক টন চাল বরাদ্দ দেয় সরকার। গতকাল শুক্রবার ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন উপকারভোগীদের মধ্যে চাল বিতরণ করেন। প্রত্যেক উপকারভোগীকে ৮০ কেজি করে চাল দেওয়ার কথা। তবে দেওয়া হয় ৩০ কেজি চাল। এ ঘটনায় চাল বিতরণের মাস্টাররোল জব্দ করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ূন কবির বলেন, গতকাল শুক্রবার বিকেলে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নাসরিন সুলতানা পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ করেছেন। এ ব্যাপারে পুলিশ ব্যবস্থা নিচ্ছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন আজ দুপুরে বলেন, কাকচিড়ায় ভিজিএফের চাল বিতরণে অনিয়মের অভিযোগে দুপুর ১২টার দিকে চেয়ারম্যান আলাউদ্দিন পল্টুকে আটক করা হয়েছে। থানায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন