মারধর করে ইলিশ লুটের অভিযোগে মামলা

বিজ্ঞাপন
default-image

রাজশাহী নগরে শুক্রবার প্রকাশ্যে ব্যবসায়ীকে মারধর করে মাছের আড়ত থেকে নগদ অর্থসহ ইলিশ মাছ লুটের অভিযোগে মামলা হয়েছে। নগরের নিউমার্কেট এলাকার এই ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী আলাউদ্দিন দীন মোহাম্মদ (৫০) রাতে বোয়ালিয়া মডেল থানায় মামলা করেন। বোয়ালিয়ার বাসিন্দা আলাউদ্দিন নিউমার্কেট এলাকায় মাছের ব্যবসা করেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মামলার এজাহারে বলা হয়েছে, গোরহাঙ্গা নিউমার্কেট এলাকার খলিলের ছেলে মোমিন শুক্রবার আলাউদ্দীনের দোকান থেকে একটি ইলিশ মাছ কেনেন। কিন্তু তিনি টাকা না দিয়ে চলে যান। এ সময় আলাউদ্দীন টাকা চাইলে তা নিয়ে মোমিনের সঙ্গে কথা-কাটাকাটি হয়। মোমিনের ২০ থেকে ২২ জন আত্মীয়-স্বজন চারদিক থেকে ঘিরে বাঁশ দিয়ে আলাউদ্দীনকে মারপিট করতে শুরু করেন। এ সময় তাঁরা ক্যাশবক্স থেকে ইলিশ মাছ বিক্রির নগদ ১ লাখ ৮০ হাজার ৭২০ টাকা এবং ১ লাখ ৫০ হাজার টাকার ইলিশ মাছ লুটে নেন।


নগরের বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, ভুক্তভোগী ব্যক্তি রাতে মোমিনের নাম উল্লেখ করে এবং আরও ৮ থেকে ১০ জনকে আসামি করে মামলা করেছেন। মামলার প্রধান আসামি মোমিন পলাতক আছেন। তাঁকেসহ অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন