default-image

রংপুরে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে ডাকাতি করার পর এক গরু ব্যবসায়ীকে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা করে পালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত ১২টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর মোড়ের একটি সিএনজিপাম্প–সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর নাম সাদেক বাদশা (৪১)।

স্থানীয় ব্যক্তিরা জানান, লালমনিরহাটের বড়বাড়ি হাট থেকে ব্যবসায়ীরা গরু নিয়ে শ্যালো ইঞ্জিনচালিত একটি ট্রলিতে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নলেয়া গ্রামে ফিরছিলেন। পথে মিঠাপুকুর উপজেলার বৈরাগীগঞ্জ-বলদিপুকুর সড়কের মধ্যবর্তী একটি সিএনজিপাম্প–সংলগ্ন স্থানে পৌঁছলে একটি মাইক্রোবাসে আসা ৭-৮ জন তাঁদের ট্রলির গতিরোধ করে। এ সময় তারা নিজেদের গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয় দিয়ে গরু বহনকারী গাড়ির কাগজপত্র দেখার কথা বলে চালক ও ব্যবসায়ীকে তল্লাশি করে। একপর্যায়ে তারা ব্যবসায়ীদের কাছ থেকে সাড়ে তিন লাখ টাকা কেড়ে নিয়ে মাইক্রোবাসে চলে যাওয়ার চেষ্টা করে। এ সময় গরু ব্যবসায়ীরা মাইক্রোবাসটি আটকানোর চেষ্টা করেন। কিন্তু দুষ্কৃতকারীরা গরু ব্যবসায়ী সাদেক বাদশাকে মাইক্রোবাস চাপা দিয়ে এবং ট্রলিচালক সাজুকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে সঙ্গে থাকা অন্য ব্যবসায়ীরা স্থানীয় ব্যক্তিদের সহায়তায় আহত দুজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সাদেক মারা যান।

বিজ্ঞাপন
লালমনিরহাটের বড়বাড়ি হাট থেকে ব্যবসায়ীরা গরু নিয়ে শ্যালো ইঞ্জিনচালিত একটি ট্রলিতে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নলেয়া গ্রামে ফিরছিলেন। পথে মিঠাপুকুরের বৈরাগীগঞ্জ-বলদিপুকুর সড়কের মধ্যবর্তী স্থানে একটি মাইক্রোবাসে আসা ৭-৮ জন তাঁদের গতিরোধ করে।

এ ব্যাপারে মিঠাপুকুর থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, দুর্বৃত্তরা মাইক্রোবাসে করে পালিয়ে যাওয়ায় তাদের শনাক্ত করা সম্ভব হয়নি। তবে এরই মধ্যে দুষ্কৃতকারীদের ধরতে প্রয়োজনীয় তৎপরতা শুরু হয়েছে। ঘটনাটি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

মন্তব্য করুন