default-image

যুবদলের চারজন নেতাকে তুলে নেওয়ার অভিযোগ করেছে বিএনপি। তাঁরা হলেন তুরাগ থানা যুবদলের সাধারণ সম্পাদক মামুন পারভেজ, সহসভাপতি তৌহিদুল ইসলাম, উত্তরা পশ্চিম থানা যুবদলের সাধারণ সম্পাদক ফেরদৌস মজুমদার ও যুবদল নেতা লিয়ন হক।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আজ বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ​এমরান সালেহ এ অভিযোগ করেন। এ সময় নিখোঁজ নেতাদের স্বজনেরা উপস্থিত ছিলেন।

এমরান সালেহ বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে সাদাপোশাকধারীরা ১৭ নভেম্বর লিয়ন হককে তাঁর বাসা থেকে নিয়ে যায়। পরদিন হাইকোর্টের সামনে থেকে মামুন পারভেজ ও তৌহিদুল ইসলামকে তুলে নিয়ে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাঁরা হাইকোর্ট থেকে জামিন নিয়ে বাসায় ফিরছিলেন। ওই দিন সন্ধ্যায় উত্তরার ৫ নম্বর সেক্টর থেকে ফেরদৌস মজুমদারকে তুলে নিয়ে গেছে।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে নিখোঁজ ফেরদৌস মজুমদারের মামা মো. সুমন, তৌহিদুল ইসলামের ভাই মুজাহিদুল ইসলাম, লিয়ন হকের বোন আফরোজা পারভিন, স্ত্রী নিশাত ফাতেমা ও মেয়ে মারিয়া হক উপস্থিত ছিলেন। তাঁদের ভাষ্য, ঢাকার বিভিন্ন থানা ও সংস্থার দপ্তরে যোগাযোগ করে তাঁদের খোঁজ পাননি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আটকের কথা স্বীকার করছে না।

এমরান সালেহ নিখোঁজ যুবদল নেতাদের অবিলম্বে জনসমক্ষে হাজির করার আহ্বান জানান। অন্যথায় এর দায়দায়িত্ব সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেই বহন করতে হবে বলে উল্লেখ করেন।

মন্তব্য পড়ুন 0