default-image

রংপুর নগরের গণেশপুর এলাকায় দুই বোনের লাশ উদ্ধারের ঘটনায় আজ শনিবার সকালে একটি হত্যা মামলা করা হয়েছে। নিহত জান্নাতুল মাওয়ার (১৪) বাবা মমিনুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলাটি করেন।  
শুক্রবার বিকেলে গণেশপুর এলাকার নিজ বাড়ি থেকে ওই দুই কিশোরীর লাশ উদ্ধার করে পুলিশ। এদের একজন দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী সুমাইয়া আকতার (১৬) ও তাঁর চাচাতো বোন নবম শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল মাওয়া।

বিজ্ঞাপন

রংপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি ও মিডিয়া উইং) উত্তম প্রসাদ পাঠক জানান, এ ঘটনায় আজ সকালে একটি হত্যা মামলা করা হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে। ওই দুই পরিবারের সদস্যসহ আত্মীয়স্বজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অল্প সময়ের মধ্যে এ ঘটনার রহস্য উন্মোচন করা সম্ভব হবে।
উত্তম প্রসাদ পাঠক আরও জানান, শুক্রবার দুজনের লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল। আজ তাদের লাশ ময়নাতদন্ত হবে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সূত্র জানায়, সুমাইয়া আকতারের মরদেহ ঘরের ভেতর ফ্যানের সঙ্গে ঝোলানো অবস্থায় এবং তার চাচাতো বোন তৈয়বুর রহমান উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী জান্নাতুল মাওয়ার মরদেহ পাশের ঘরে মেঝের ওপর পড়ে ছিল। তার গলায় জখমের চিহ্ন ছিল। সুমাইয়া ওই এলাকার মোকছেদুল ইসলামের ও জান্নাতুল একই এলাকার মমিনুল ইসলামের মেয়ে।

মন্তব্য পড়ুন 0