রাস্তা দেখাতে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ

বিজ্ঞাপন
default-image

বান্দরবানের লামা উপজেলায় বাড়ি থেকে রাস্তা দেখানোর জন্য ডেকে নিয়ে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এলাকাবাসী এ ঘটনায় মোহাম্মদ কাদের (২৪) নামের এক যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

পুলিশ ও এলাকার কয়েকজন বলেন, ওই শিশুর বাড়ির পাশ দিয়ে মোহাম্মদ কাদের যাচ্ছিলেন। তিনি শিশুটির কাছে স্থানীয় একটি বাজার এলাকার রাস্তা জানতে চান। রাস্তা দেখানোর জন্য শিশুটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান তিনি। বাড়ি থেকে কিছুদূর যাওয়ার পর শিশুটির মুখ চেপে ধরে রাস্তার পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে। কাদের তখন সেখান থেকে পালান। কিন্তু লোকজন তাড়া করে তাঁকে তামাকের একটি খামারে লুকিয়ে থাকা অবস্থায় আটক করেন।

ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের সদস্য মো. মামুন জানিয়েছেন, শিশুটি ও কাদেরকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে এসে লামা থানায় সংবাদ দেওয়া হয়। পুলিশের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করা হলে কাদের ধর্ষণের অভিযোগ স্বীকার করেন।

লামা থানার উপপরিদর্শক (এসআই) এমদাদ হোসেন সন্ধ্যা সোয়া সাতটায় এ প্রতিবেদন লেখার সময় বলেছেন, অভিভাবকসহ শিশুটিকে ও মোহাম্মদ কাদেরকে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে আবার জিজ্ঞাসাবাদ করার পর মামলা নেওয়া হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন