লক্ষ্মীপুরে দুই ডাকাত দলের 'গোলাগুলিতে' নিহত ১

বিজ্ঞাপন
default-image

লক্ষ্মীপুর সদর উপজেলায় দুদল ডাকাতের গোলাগুলিতে আরিফ হোসেন (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। নিহত আরিফকে পুলিশ ডাকাত দলের সদস্য বলছে। আজ শনিবার ভোরে উপজেলার শাকচর এলাকার পরিত্যক্ত ইটভাটায় এ ঘটনা ঘটে।

আরিফের বাড়ি শাকচর গ্রামে। তাঁর বাবার নাম আমির হোসেন। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র (এলজি) ও তিনটি গুলি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, উপজেলার শাকচর এলাকায় দুদল ডাকাতের মধ্যে গোলাগুলির আওয়াজ শুনে টহল পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এতে তাদের দুই সদস্য আহত হন। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ ৯টি ফাঁকা গুলি ছোড়ে। পরে ডাকাতেরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। তাঁকে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সময় আহত হন সদর মডেল থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) মোতাহের হোসেন ও পুলিশের সদস্য সোহেল রানা। তাঁদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, ধারণা করা হচ্ছে, আরিফ ডাকাত দলের সদস্য। তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন