সাতক্ষীরায় সোনার ৯টি বারসহ আটক এক

বিজ্ঞাপন
default-image

ভারতে পাচারের সময় সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্তে অভিযান চালিয়ে সোনার নয়টি সোনার বারসহ একজনকে আটক করেছে বিজিবি সদস্যরা। তাঁর নাম মিলন মিয়া (২৮)।

আজ মঙ্গলবার বিকেল চারটার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্তবর্তী রওশনের মোড় এলাকা থেকে সোনাসহ তাঁকে আটক করা হয়। তাঁর বাড়ি উপজেলার ভাদিয়ালী গ্রামে।

default-image

বিজিবি জানায়, কাকডাঙ্গা সীমান্ত দিয়ে ভারতে সোনার একটি বড় চালান পাচার করা হচ্ছে—এমন খবরের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপি কমান্ডার হাবিলদার শহিদুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সীমান্তবর্তী রওশনের মোড় এলাকায় অবস্থান নেয়। বিকেল চারটার দিকে ওই এলাকা দিয়ে সীমান্তের দিকে যাওয়ার সময় মিলন মিয়াকে আটক করা হয়। এরপর তাঁর জুতার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা সোনার নয়টি বার উদ্ধার হয়। উদ্ধারকৃত সোনার ওজন ১ কেজি ১৪৭ দশমিক পাঁচ গ্রাম। বাজার মূল্য ৫৬ লাখ ৭৩৭৫ টাকা।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম মহিউদ্দীন খন্দকার জানান, মিলন মিয়াকে আসামি করে কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের কমান্ডার হাবিলদার শহিদুল ইসলাম বাদী হয়ে কলারোয়া থানায় মামলা করেছে। তাঁকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন