সাভারে চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

বিজ্ঞাপন
default-image

ঢাকার সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে পৌর এলাকায় দরিয়ারপুরের ফ্ল্যাট থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

ওই চিকিৎসকের নাম স্যামুয়েল ফলিয়া (৩০)। তিনি এনাম মেডিকেল কলেজ হাসপাতালের অনকোলজি বিভাগের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি চাঁদপুর জেলার মিশনপাড়া গ্রামে।

সাভার থানার পুলিশ জানায়, স্যামুয়েল ফলিয়া দরিয়ারপুরে একটি ফ্ল্যাটে একাই থাকতেন। স্ত্রীসহ তাঁর স্বজনেরা থাকেন গ্রামের বাড়ি চাঁদপুরে। গতকাল বুধবার রাতে মুঠোফোনে কল করে তাঁর কোনো সাড়া না পেয়ে স্বজনেরা বিষয়টি তাঁর সহকর্মীদের জানান। সহকর্মীরা তাঁর ফ্ল্যাটে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পেয়ে তাঁকে ডাকাডাকি করেন। কোনো সাড়া না পেয়ে তাঁরা জানালা ভেঙে ফ্যানের সঙ্গে তাঁকে ঝুলতে দেখেন। পরে বিষয়টি তাঁরা সাভার থানাকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাজিউর রহমান বলেন, গতকাল রাতের কোনো এক সময় তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন