সিলেটে বন্দুকযুদ্ধে মাদক মামলার আসামি নিহত: পুলিশ

বিজ্ঞাপন
default-image

সিলেটের জকিগঞ্জে বন্দুকযুদ্ধে আবদুল মান্নান ওরফে মুন্না আহমদ (৩৫) নামের এক ব‌্যক্তি নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে তিনটার‌ দিকে সুলতানপুরের অজোগ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত আবদুল মান্নান জ‌কিগঞ্জের খা‌দিমান এলাকার বা‌সিন্দা। তাঁর নামে মাদক, ডাকাতি ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১২টি মামলা আছে।

সিলেটের অতিরিক্ত পু‌লিশ সুপার (গণমাধ‌্যম) মো. লুৎফর রহমান বলেন, সিলেটের অতিরিক্ত পু‌লিশ সুপার (জ‌কিগঞ্জ সার্কেল) সু‌দীপ্ত রায়ের নেতৃত্বে মাদক চোরাচালান ও বি‌ভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি আবদুল মান্নানকে গতকাল রাতে আটক করা হয়। পরে রাতেই তাঁকে নিয়ে মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য অভিযান চালায় পু‌লিশ। রাত সাড়ে তিনটার দিকে সুলতানপুরের অজোগ্রামে অভিযানকালে পু‌লিশকে লক্ষ‌্য করে গু‌লি ছোড়ে দুর্বৃত্তরা। এ সময় পু‌লিশও আত্মরক্ষার্থে পাল্টা গু‌লি চালায়। পরে ঘটনাস্থল থেকে আবদুল মান্নানকে গু‌লি‌বিদ্ধ অবস্থায় উদ্ধার করে জ‌কিগঞ্জ স্বাস্থ‌্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব‌্যরত চি‌কিৎসক মৃত ঘোষণা করেন। অভিযানে অংশ নেওয়া সাত পু‌লিশ সদস‌্য আহত হয়েছেন। তাঁদের জ‌কিগঞ্জ উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ ৮০০ ইয়াবা ব‌ড়ি, এক‌টি দেশীয় পাইপগান, পাঁচ‌টি গু‌লির খোসা, চার‌টি রামদা উদ্ধার করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আবদুল মান্নানের লাশ ময়নাতদন্তের জন‌্য সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন