স্বজনের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার দুই বোন

বিজ্ঞাপন
default-image

এক স্বজনের সঙ্গে দেখা করতে গতকাল মঙ্গলবার রাতে ঢাকা থেকে গাজীপুরের টঙ্গীতে যান দুই বোন। স্বজনের মুঠোফোন বন্ধ পেয়ে কাছেই অপেক্ষা করতে থাকেন। এ সময় চার থেকে পাঁচজন তরুণ জোর করে তাঁদের নৌকায় তুলে নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করেন। দুই বোন টঙ্গী থানার পুলিশের কাছে এমন অভিযোগ করেছেন।

এই দুই বোনের একজনের বয়স ১৮ বছর, আরেকজনের বয়স ১৭ বছর। তাঁদের বাসা ঢাকায়।

পুলিশকে দুই বোন বলেন, ঢাকার উত্তর বাড্ডা থেকে এক স্বজনের সঙ্গে দেখা করতে গতকাল তাঁরা দুই বোন টঙ্গী যান। গতকাল রাত আটটার দিকে টঙ্গী বাজার এলাকায় পৌঁছে তাঁরা ওই স্বজনের মুঠোফোনে যোগাযোগ করেন। এ সময় তাঁরা তাঁর নম্বরটি বন্ধ পান। তুরাগ নদের পাশে একটি জায়গায় অপেক্ষা করতে থাকেন তাঁরা। এ সময় অপরিচিত এক নারী তাঁদের সামনে যেতে বলেন। ওই নারীর কথামতো তাঁরা সামনে গেলে মো. নাঈম (২২), মো. রাসেল (১৯), মো. শরিফ হোসেন (২২) ও আরও দুজন জোর করে তাঁদের একটি নৌকায় তুলে নেন। এরপর তুরাগ নদের পাড়ে একটি ফাঁকা জায়গায় নিয়ে তাঁদের ধর্ষণ করা হয়। তাঁদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাঁদের উদ্ধার করে।

টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় বড় বোন বাদী হয়ে একটি মামলা করেছেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য দুজনকেই হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত একজন তাঁদের পূর্বপরিচিত বলে জানা গেছে। তা ছাড়া তাঁদের বর্ণনা অনুযায়ী পুরো ঘটনাটি যাচাই-বাছাই করে আসামিদের ধরার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন