হ‌বিগঞ্জে ছুরিকাঘাতে নির্মাণশ্রমিক নিহত

বিজ্ঞাপন
default-image

হবিগঞ্জে পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে জাহাঙ্গীর মিয়া নামের এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় জড়িত অভিযোগে সুমন মিয়াকে আটক করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে হবিগঞ্জ অনন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত জাহাঙ্গীর মিয়া (২৬) শহরের মোহনপুর এলাকার আবদুল মন্নাফের ছেলে। শহরের অনন্তপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন নির্মাণশ্রমিক জাহাঙ্গীর মিয়া।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, হবিগঞ্জের অনন্তপুরের বাসিন্দা জাহাঙ্গীর মিয়া ও সুমন মিয়া (২০) প্রতিবেশী। তাঁরা নির্মাণশ্রমিক হিসেবে কাজ করতেন। সুমন মিয়া তাঁর প্রতিবেশী জাহাঙ্গীর মিয়ার কাছে মজুরির টাকা পেতেন। সম্প্রতি পাওনা টাকা নিয়ে দুজনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে গতকাল রাতে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে জাহাঙ্গীর মিয়াকে ছুরিকাঘাত করেন সুমন মিয়া। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এ বিষয়ে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, পাওনা টাকা নিয়ে জাহাঙ্গীর মিয়া ও সুমন মিয়ার মধ্যে বিরোধ ছিল। ওই বিরোধের জের ধরে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এতে জাহাঙ্গীরের মৃত্যু হয়। এ ঘটনায় অভিযান চালিয়ে অভিযুক্ত সুমন মিয়াকে আটক করা হয়েছে। তাঁর কাছ থেকে একটি ছুরি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন