default-image

নরসিংদী সদর উপজেলার হাজীপুরে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার এক চালক নিহত হয়েছেন। এ সময় চালকসহ অটোরিকশাটিকে টেনে প্রায় দুই কিলোমিটার দূরে নিয়ে যায় ট্রেনটি। আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে সদর উপজেলার হাজীপুরের বদরপুর গেটবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত অটোরিকশাচালকের নাম তাজুল ইসলাম (৪০)। তিনি রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের দক্ষিণ মির্জানগর গ্রামের ফজলুল হকের ছেলে। দুর্ঘটনার সময় তিনি তাঁর ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে রেললাইন পার হয়ে অপর প্রান্তে যাচ্ছিলেন।

রেলওয়ে পুলিশ বলছে, সকাল সাড়ে সাতটার দিকে তাজুল ইসলাম তাঁর অটোরিকশা চালিয়ে বদরপুরের গেটবাজারের রেলক্রসিংটি পার হচ্ছিলেন। এ সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা মেইল এক্সপ্রেস ট্রেনটি রাজধানী ঢাকার উদ্দেশে যাচ্ছিল। ট্রেনটি গেটবাজার রেলক্রসিং অতিক্রম করার সময় রেললাইনের ওপরেই ছিল অটোরিকশাটি। পরে অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে প্রায় দুই কিলোমিটার দূরে নরসিংদী রেলওয়ে স্টেশনে নিয়ে যায় ট্রেনটি। সেখানে যাত্রাবিরতি থাকায় ওই স্টেশনে ট্রেনটি থামলে নরসিংদী রেলওয়ের ফাঁড়ির পুলিশ সেখানে গিয়ে দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশার ভেতর থেকে চালক তাজুল ইসলামের লাশ উদ্ধার করে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ইমায়েদুল জাহিদী বলেন, বদরপুরের গেটবাজার রেলক্রসিংটির অবস্থা অনেকটা অরক্ষিত। ধারণা করা হচ্ছে, অটোরিকশাচালক হয়তো দুদিক খেয়াল না করেই রেললাইনে উঠে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে। তাজুলের লাশ তাঁর পরিবারের সদস্যদের অনুরোধে বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন