বিজ্ঞাপন

ভোররাত চারটার দিকে মহাসড়কের সৃষ্টিগড় এলাকার পিপলস ইউনিভার্সিটির সামনে পিকআপ ভ্যানটি ডাকাতের কবলে পড়ে। এ সময় ডাকাতেরা পিকআপ ভ্যানটির চালক ও তাঁর সহকারীকে গাড়ি থেকে নামিয়ে মাটিতে শুয়িয়ে দিয়ে বেঁধে ফেলে। এ সময় চিৎকার ও জোরাজুরি করায় তারা চালকের সহকারী রাকিবুলকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

পরে ডাকাতেরা ওই দুটি গরুবোঝাই পিকআপ ভ্যান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়ার দিকে রওনা হয়। পথে বারৈচা তল্লাশিচৌকিতে বেলাব থানার দায়িত্বরত পুলিশ গাড়িটিকে থামার জন্য সংকেত দেয়। কিন্তু গাড়িটি না থামিয়ে দ্রুতগতিতে চলতে থাকলে পুলিশ পরবর্তী তল্লাশিচৌকিতে খবর জানায়। সামনে পুলিশের উপস্থিতি টের পেয়ে মহাসড়কের চরবেলাব এলাকায় গাড়িটি রেখে ডাকাতেরা পালিয়ে যায়। পরে বেলাব থানার পুলিশ দুটি গরুবোঝাই ওই পিকআপ ভ্যান আটক করে থানায় নিয়ে যায়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানান, দুইটি গরুসহ ওই পিকআপ ভ্যান আটক করা হয়েছে। এ ছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি ও চাপাতি উদ্ধার করা হয়েছে। তবে ওই ডাকাতেরা পালিয়ে গেছে। এ ঘটনায় নিহত ব্যক্তির লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন