বরিশালের আগৈলঝাড়া

অস্ত্রের ভয় দেখিয়ে মাদ্রাসাছাত্রীকে অপহরণ

বিজ্ঞাপন
default-image

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় সপ্তম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে (১৩) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার মায়ের সঙ্গে ক্ষুদ্রঋণের কিস্তি দিতে যাওয়ার সময় একদল যুবক তাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় আজ শনিবার থানায় মামলা করেছেন ওই ছাত্রীর বাবা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মামলায় দুজনের নাম উল্লেখসহ আরও দুজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এজাহারে নাম উল্লেখ থাকা আসামিরা হলেন বরকত হাওলাদার (১৯) ও শাকিল হাওলাদার। ওই ছাত্রী উপজেলার একটি মাদ্রাসায় পড়াশোনা করে। তার বাবা দিনমজুরের কাজ করেন। আগৈলঝাড়া থানার পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মামলাসূত্রে জানা গেছে, গতকাল সকাল ১০টার দিকে ওই ছাত্রী ও তার মা (২৮) ক্ষুদ্রঋণের কিস্তি দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। তাঁরা চেংগুটিয়া গ্রামের তালুকদারবাড়ির কাছে পৌঁছালে আসামিরা অস্ত্রের মুখে জিম্মি করে ওই স্কুলছাত্রীকে একটি মাহেন্দ্র গাড়িতে তুলে নিয়ে যায়। এ সময় ছাত্রীর মা সাহায্যের জন্য চিৎকার করলেও আসামিদের কাছে অস্ত্র থাকায় আশপাশের কেউ এগিয়ে আসেনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, অপহরণের ঘটনায় আজ স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। ছাত্রীকে উদ্ধারের পাশাপাশি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন