বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ফেনসিডিলের বোতল বহন করার অভিযোগে অ্যাম্বুলেন্সের চালক কুমিল্লার দাউদকান্দি উপজেলার মনগড় গ্রামের আবদুর রাজ্জাক (৪০) ও চালকের সহকারী উপজেলার আমিরাবাদ গ্রামের  লিটনকে (৩৫) আটক করা হয়েছে।

আদিতমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক  বলেন, মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানার উপপরিদর্শক (এসআই) ওয়ালিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বুড়িরবাজার-ভেলাবাড়ি সড়কে কুমিল্লা থেকে আসা একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি চালায়। এ সময় অ্যাম্বুলেন্সে কোনো রোগী পাওয়া যায়নি। তবে অ্যাম্বুলেন্সে রোগীর জন্য নির্ধারিত বেডের নিচে ছয়টি ট্রাভেল ব্যাগের মধ্য থেকে ৬৩৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। ফেনসিডিলের বোতলগুলো আদিতমারী থানা-পুলিশের হেফাজতে রয়েছে।

আদিতমারী থানার পরিদর্শক মোজাম্মেল হক আরও বলেন, ফেনসিডিল জব্দ করার ঘটনায় আদিতমারী থানার এসআই জয়নাল আবেদীন বাদী হয়ে মঙ্গলবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। আটক দুজনকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। বর্তমানে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আগামীকাল বুধবার সকালে তাঁদের লালমনিরহাটে আদালতে সোপর্দ করা হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন