default-image

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আইনমন্ত্রী আনিসুল হকের বাড়িতে ডাকাতির ঘটনায় করা মামলার অভিযোগপত্রভুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার রাতে কসবা উপজেলার কুটি ইউনিয়নের বাইসার এলাকা থেকে তাঁকে গাঁজাসহ গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ওই যুবকের নাম সোহাগ সরকার (৩১)। তিনি উপজেলার কাইমপুর ইউনিয়নের কামালপুর গ্রামের বাসিন্দা। পুলিশ বলছে, সোহাগ সরকার এলাকার দুর্ধর্ষ ডাকাত ও মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে ডাকাতি, চুরি, মাদক, অপহরণসহ পাঁচটি মামলা আছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৩ সালে আইনমন্ত্রী আনিসুল হকের বাড়িতে ডাকাতির মামলার অভিযোগপত্রভুক্ত আসামি সোহাগ সরকার। শনিবার রাতে কসবা উপজেলার বাইসার এলাকা দিয়ে গাঁজা পাচার করার সময় টহলরত পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর ব্যাগ তল্লাশি করে ১৪ কেজি গাঁজা জব্দ করা হয়েছে।

এ ঘটনায় কসবা থানার উপপরিদর্শক (এসআই) যোবাইদুল হাসান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঁইয়া বলেন, আজ রোববার সোহাগ সরকারকে ১০ দিনের রিমান্ড চেয়ে ব্রাহ্মণবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। আদালত তাঁকে জেলা কারাগারে পাঠিয়েছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন