default-image

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ারকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। ১০ ডিসেম্বর অনুষ্ঠেয় নবগঠিত পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে ‘বিদ্রোহী’ প্রার্থী হওয়ায় তাঁকে বহিষ্কার করা হয়।

শুক্রবার আওয়ামী লীগের গাইবান্ধা জেলা শাখার দপ্তর সম্পাদক সাইফুল আলম স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের বিষয়টি জানান। দলের একটি সূত্র জানায়, পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মেয়র পদপ্রার্থী আবু বক্কর প্রধান। তিনি উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি। তাঁর বিরুদ্ধে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন গোলাম সরোয়ার। ফলে কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক দল থেকে তাঁকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

সাইফুল আলম বলেন, গোলাম সরোয়ার গঠনতন্ত্রের বিরোধী কাজ করায় কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক তাঁকে পলাশবাড়ী উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে গোলাম সরোয়ার বলেন, ‘দল আমাকে বহিষ্কার করলেও আমি দল ছাড়ব না। কারণ, আমি মুক্তিযোদ্ধার সন্তান। ছোটবেলা থেকে আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা আছে। তাই জনগণের অনুরোধে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। গাইবান্ধার আরও দুটি ইউনিয়নের উপনির্বাচনে বিদ্রোহী প্রার্থী জয়ী হয়েছেন, এখানে আমি অবশ্যই জয়ী হব।’

বিজ্ঞাপন
মন্তব্য করুন