default-image

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স বলেছেন, ‘১২ বছর ধরে আমরা যা বলছি, আওয়ামী লীগের নেতারা এখন ফ্রুটিকা খেয়ে সেসব কথা বলছেন। আমরা বলছি না, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা বলছেন। আওয়ামী লীগের নেতারা ফ্রুটিকা খেয়েছেন, তাই সত্য কথা বের হয়ে আসছে।’

আজ বুধবার সন্ধ্যায় শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরে বিএনপির মেয়র প্রার্থী আনোয়ার হোসেনের সমর্থনে এক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ ইমরান এ কথা বলেন। তারাগঞ্জ উত্তর বাজারে শহীদ মিনার প্রাঙ্গণে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই সভা হয়। তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি এই পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হবে।

তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হবে।

সৈয়দ ইমরান বলেন, ৩০ জানুয়ারি ভোটে জনগণকে এক হয়ে এই সরকারকে উৎখাত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। তিনি বলেন, ধানের শীষ প্রতীক হচ্ছে উন্নয়নের প্রতীক। ধানের শীষ খালেদা জিয়ার প্রতীক। দেশ ও জাতির চরম দুর্দিনে বিএনপি জাতির জন্য আলোর দিশা দেখাতে পারে। জনগণ যদি উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পারে, তাহলে বিএনপি প্রার্থী আনোয়ার হোসেন বিপুল ভোটে বিজয়ী হবেন।

সভায় সভাপতিত্ব করেন নালিতাবাড়ী উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নুরুল আমিন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়ারেজ আলী, শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মাহমুদুল হক, মেয়র প্রার্থী মো. আনোয়ার হোসেন প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য করুন