বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা বিএনপি সূত্রে জানা যায়, ইউপি নির্বাচনে দল থেকে কাউকে মনোনয়ন দেওয়া হয়নি। তবে টেটং ইউপি নির্বাচনে চশমা প্রতীক নিয়ে উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন নির্বাচন করছেন। অন্যদিকে আওয়ামী লীগ থেকে জাহেদুল ইসলাম চৌধুরী নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। গতকাল নির্বাচনী প্রচারের শেষ দিনে টৈটং উচ্চবিদ্যালয়ের মাঠে নৌকা প্রতীকের পক্ষে জনসভায় বক্তৃতা করেন রমিজ আহমদ। জনসভায় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিতে আহ্বান জানান তিনি।

জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক শামীম আরা স্বপ্না স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা ও সংগঠনবিরোধী কার্যকলাপের কারণে সব পর্যায়ের পদ থেকে রমিজ আহমদকে বহিষ্কার করা হলো।

এ বিষয়ে রমিজ আহমদ বলেন, ‘ইউপি নির্বাচনে বিএনপি অংশ নেয়নি। কিন্তু সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন খালেদা জিয়া, তারেক রহমান ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমদের সালাম দিয়ে ভোট চাচ্ছেন। বহিষ্কার করলে মোসলেম উদ্দিনকে করা উচিত। কিন্তু তাঁরা তাঁকে (মোসলেম) বহিষ্কার না করে উল্টো আমাকে বহিষ্কার করে বসল। এতে আমার কোনো আফসোস নেই।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন