default-image

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় নিখোঁজের তিন দিন পর তারজিনা খাতুন (২৫) নামের এক গৃহবধূর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জীবননগর থানা–পুলিশের একটি দল উথলী গ্রামের কোমরপাড়া মাঠের একটি আখখেত থেকে লাশটি উদ্ধার করে।

নিহত তারজিনা জীবননগর উপজেলার শিংনগর গ্রামের মেহেরপাড়ার আবদুস সালামের স্ত্রী। তারজিনা খুনের ঘটনায় পুলিশ নিহত তারজিনার স্বামী আবদুস সালামকে সন্দেহ করছে। লাশ উদ্ধারের পর থেকে আবদুস সালামকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, তারজিনা ও আবদুস সালাম দুজনই কৃষিশ্রমিক। গত সোমবার সকালে স্বামী-স্ত্রী দুজনই বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হন। এরপর আর তাঁরা বাড়ি ফেরেননি।

উথলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, আজ বিকেলে কয়েকজন কৃষক একজন নারীর বিবস্ত্র ক্ষতবিক্ষত লাশ দেখতে পান। খবর পেয়ে জীবননগর থানা–পুলিশ সন্ধ্যা সাড়ে সাতটায় লাশ উদ্ধার করে।

জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক বিরোধের কারণে তারজিনাকে খুন করা হয়েছে। এ ঘটনায় নিহত তারজিনার স্বামী আবদুস সালামকে সন্দেহ করা হচ্ছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন