default-image

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মো. ইরন মিয়া (৫০) নামের এক চালককে গলা কেটে খুন করে তাঁর ইজিবাইক নিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ সোমবার দুপুরে উপজেলার খালাজুড়া-আনোয়ারপুর সড়কের পাশের জমি থেকে ওই ইজিবাইকচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত ইরন মিয়া উপজেলার উত্তর ইউনিয়নের রামধননগর গ্রামের আব্দুল হেকিমের ছেলে। তিনি এক ছেলেসন্তানের জনক। আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য কাজী ইউছুফ তাঁর পরিচয় নিশ্চিত করেছেন।

গতকাল রোববার ইফতারের পর ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন ইরন মিয়া। এরপর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না।

নিহত ব্যক্তির পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার ইফতারের পর ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন ইরন মিয়া। এরপর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। আজ সকালে খালাজুড়া-আনোয়ারপুর সড়কের পাশে জমিতে একটি গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় ব্যক্তিরা। খবর পেয়ে পরিবারের সদস্যরা লাশটি ইরনের বলে শনাক্ত করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠায়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়ে দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে ঘটনার প্রকৃত রহস্য উদ্‌ঘাটন করা হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন