বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পদ্মা সেতুর জন্য শরীয়তপুরের মানুষ নিজেদের ভিটেমাটি ছেড়ে দিয়েছেন বলে তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ওবায়দুল কাদের। এ ছাড়া পদ্মার পাড়ের মানুষ, যারা নদীভাঙনে বিপর্যস্ত, শেখ হাসিনার প্রতি তাদের আস্থা রাখতে বলেন তিনি।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নড়িয়ায় পদ্মার তীর রক্ষা বাঁধের ওপর এই অনুষ্ঠানের আয়োজন করে নড়িয়া উপজেলা আওয়ামী লীগ। শরীয়তপুর-২ আসনের সাংসদ ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের সভাপতিত্বে এই অনুষ্ঠানে শরীয়তপুর–৩ আসনের সাংসদ নাহিম রাজ্জাক, জেলা পরিষদের চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, পুলিশ সুপার আশ্রাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, বায়তুল মোকাররম মসজিদের খতিব মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, গত ৩০ বছরের মধ্যে এই প্রথম নড়িয়ায় কোনো বসতবাড়ি বিলীন হয়নি। ঘটনাটি নড়িয়াবাসীদের আন্দোলিত করেছে। বাঁধের কারণে এই ভাঙন রোধ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি তত্ত্বাবধানে এই বাঁধ নির্মিত হয়েছে। নড়িয়ার মানুষ প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। তাই ভাঙনকবলিত এলাকার মানুষ শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে নড়িয়া রক্ষা বাঁধের ওপর তাঁর জন্মদিন পালন করেছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন