আগৈলঝাড়ার ইউএনও সপরিবারে করোনায় সংক্রমিত

বিজ্ঞাপন
default-image

বরিশালের আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৌধুরী রওশন ইসলাম করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার হাতে পাওয়া নমুনা পরীক্ষার প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত হয়েছে। ইউএনওর স্ত্রী, শিশুকন্যা ও বাসার এক সহকারীও করোনা ‘পজিটিভ’ হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বখতিয়ার আল মামুন। তিনি বলেন, ইউএনও চৌধুরী রওশন ইসলাম, তাঁর সাড়ে তিন বছরের কন্যা মুনতাকা আছিরাহ্ চৌধুরী ও বাসার সহকারী আমিনুল ইসলামের দেহে জ্বরসহ বিভিন্ন উপসর্গ দেখা দেয়। এ কারণে গত মঙ্গলবার তাঁদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল। গতকাল হাতে পাওয়া প্রতিবেদনে দেখা গেছে, তিনজনই করোনা ‘পজিটিভ’।

এর আগে গত রোববার ইউএনওর স্ত্রী জ্যোতি খানের করেনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরের দিন নমুনা সংগ্রহ করে বরিশালের ওই ল্যাবে পাঠানো হয়েছিল। পরীক্ষার প্রতিবেদনে তিনি করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হন। ইউএনও রওশন ইসলামসহ করোনায় সংক্রমিত সবাই নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

ইউএনও চৌধুরী রওশন ইসলাম বলেন, করেনার প্রাদুর্ভাব শুরুর পর থেকেই তিনি মাঠে আছেন। গত প্রায় ছয় মাসে তিনি করোনা প্রতিরোধে প্রচার-প্রচারণা, মৃত ব্যক্তিদের দাফন ও সবাইকে স্বাস্থ্যবিধি মানাতে বিভিন্ন এলাকায় গিয়েছেন। এর ফলে তিনি করোনায় সংক্রমিত হয়েছেন বলে ধারণা করছেন। দ্রুতই সুস্থ হয়ে আবার যেন কাজে ফিরতে পারেন, এ জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ইউএনও।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন