default-image

পাশের গ্রামে এক আত্মীয়ের জানাজায় অংশ নেওয়ার জন্য ছেলের মোটরসাইকেলে করে যাচ্ছিলেন ওমর আলী। কিন্তু তিনি আর জানাজায় অংশ নিতে পারেননি। পথে ট্রলির ধাক্কায় তিনি প্রাণ হারান এবং তাঁর ছেলে আহত হন। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় মেহেরপুরের গাংনী উপজেলার শানঘাট বাজারে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত ওমর আলীর (৭০) বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলার চিৎলা গ্রামে। এ দুর্ঘটনায় তাঁর ছেলে নজরুল ইসলাম (৫০) আহত হয়েছেন।

নজরুল ইসলাম বলেন, তাঁর বাবা ওমর আলী ও তিনি মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গার আসমানখালী গ্রামে মারা যাওয়া এক আত্মীয়ের জানাজায় অংশ নিতে যাচ্ছিলেন। গাংনী উপজেলার শানঘাট বাজারে পৌঁছালে একটি ইটবোঝাই ট্রলিকে পাশ কাটাতে গিয়ে তাঁরা দুজনই ছিটকে পড়ে আহত হন।

স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে গাংনী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক ওমর আলীকে মৃত ঘোষণা করেন। আহত নজরুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান, ‘দুর্ঘটনার বিষয়টি জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাঁরা (বাবা ও ছেলে) নিজেরাই একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে পড়ে যায়। এ বিষয়ে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি।’

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন