বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মৃত দম্পতি হলেন পারভেজ হোসেন (২২) ও তাঁর স্ত্রী মিনি আকতার (১৮)। তাঁদের বাড়ি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা সদরের পুরোনো জেলখানা এলাকায়। দুই মাস আগে তাঁদের বিয়ে হয় বলে জানা গেছে। তাঁরা গত শনিবার নওগাঁর মহাদেবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার দুপুর ১২টার দিকে পারভেজ ও তাঁর স্ত্রী রামচন্দ্রপুর খেয়াঘাট এলাকায় আত্রাই নদে গোসল করতে নেমে নিখোঁজ হন। এ সময় স্থানীয় লোকজন চেষ্টা করেন তাঁদের উদ্ধার করতে; কিন্তু তাঁরা ব্যর্থ হয়ে পরে ফায়ার সার্ভিসে খবর দেন।

মহাদেবপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, মহাদেবপুর ফায়ার সার্ভিস স্টেশনে কোনো ডুবুরি দল না থাকায় রাজশাহী ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। এরপর ওই দিন বিকেল পাঁচটা থেকে ডুবুরি দল প্রায় দুই ঘণ্টা উদ্ধারকাজ চালিয়ে ব্যর্থ হয়। আজ সকালে ডুবুরি দল আবার উদ্ধারকাজ শুরু করে। সকাল সাড়ে ৯টার দিকে নিখোঁজের স্থান থেকে প্রায় ৫০০ মিটার দূরে রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন স্থান থেকে ওই দম্পতির লাশ উদ্ধার করা হয়।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, লাশ দুটি উদ্ধারের পর আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন