default-image

আনন্দভ্রমণে যাওয়ার পথে মাইক্রোবাসের চাপায় প্রাণ গেল পটুয়াখালীর বাউফলের তরুণ তমাল মণ্ডলের (২০)। গতকাল শনিবার রাত আটটার দিকে পটুয়াখালী-কুয়াকাটা সড়কের আমতলী এলাকায় মাইক্রোবাসের নিচে চাপা পড়ে তাঁর মৃত্যু হয়।

তমাল এ বছর উপজেলার কাছিপাড়া আবদুর রশিদ চুন্নু মিয়া ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। তিনি কাছিপাড়া ইউনিয়নের বাহেরচর গ্রামের বাসিন্দা। তাঁর বাবার নাম মন্টু মণ্ডল। মায়ের নাম তৃণা মণ্ডল। তমাল ছিলেন মা–বাবার একমাত্র সন্তান।

তমালের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, তিন বন্ধু তমাল মণ্ডল, উজ্জ্বল ব্যাপারী ও শুভ বিশ্বাস মোটরসাইকেলে করে সমুদ্রসৈকত কুয়াকাটায় আনন্দভ্রমণে যাওয়ার জন্য গতকাল শনিবার সন্ধ্যায় রওনা হন। রাত আটটার দিকে পটুয়াখালী-কুয়াকাটা সড়কের আমতলী বাজারের দক্ষিণ পাশে পৌঁছে ওভারটেক করার সময় তমাল মোটরসাইকেল থেকে পড়ে যান। তখন পেছন থেকে আসা মাইক্রোবাসের নিচে তিনি চাপা পড়েন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মোটরসাইকেল চালাচ্ছিলেন উজ্জ্বল।

কাছিপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম তালুকদার এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘একমাত্র সন্তানকে হারিয়ে মা তৃণা রানী একরকম পাগল হয়ে গেছেন। তাঁকে সান্ত্বনা দেওয়ার ভাষা আমার জানা নেই।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0