default-image

চট্টগ্রামের আনোয়ারায় একটি পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবারও অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তিন যাত্রী। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার পিএবি সড়কের ঝিওরী মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এর আগে গত ২৯ অক্টোবর আনোয়ারার ঝিওরী মাজার গেট থেকে এক কিলোমিটার উত্তর দিকে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সাংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশাচালক মোহাম্মদ হানিফ (৬০) মারা যান।

শুক্রবারের ঘটনায় নিহত অটোরিকশাচালকের নাম মোহাম্মদ জসিম উদ্দিন (৩৫)। তিনি উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের জুঁইদণ্ডী গ্রামের মৃত মাওলানা নুর আহমদের ছেলে। আহত তিনজন হলেন লোকমান হাকিম (৪০), মোহাম্মদ শাহাদত (২২) ও আরাফাত হোসেন সিরাজী (৩৫)। তাঁদের প্রত্যেকের বাড়ি আনোয়ারা উপজেলার বিভিন্ন গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে পিএবি সড়কের (পটিয়া-আনোয়ারা-বাঁশখালী) মাজার গেট এলাকায় চাতরী চৌমুহনীগামী যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে খাদে পড়ে যায়। এ সময় পিকআপটিও খাদে পড়ে যায়। ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে কর্তব্যরত চিকিৎসক অটোচালক জসিমকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত যাত্রীদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আনোয়ারা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) এমরান হোসেন বলেন, দুর্ঘটনার শিকার গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে পিকআপের চালক ও সহকারী পলাতক।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0