default-image

চট্টগ্রামের আনোয়ারায় ১ লাখ ৩০ হাজার ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের গহিরা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৬ কোটি টাকা।

র‌্যাব সূত্র জানায়, মিয়ানমার থেকে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল সোমবার রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের গহিরা দোভাষীর ঘাট এলাকায় যান। ওই সময় র‌্যাব সদস্যদের দেখে পালিয়ে যাওয়ার সময় মো. আলাউদ্দিন (২৭) নামের একজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর স্বীকারোক্তি অনুযায়ী একটি দোকানের মেঝে থেকে ১ লাখ ৩০ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৬ কোটি টাকা।

জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৬ কোটি টাকা।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তার আলাউদ্দিন রায়পুর ইউনিয়নের পশ্চিম রায়পুরের মৃত মোজাহার মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মিয়ানমার থেকে সাগরপথে ইয়াবার বড় বড় চালান বাংলাদেশে এনে দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছিলেন বলে স্বীকার করেছেন।

র‌্যাব-৭–এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, গ্রেপ্তার আসামি ও উদ্ধার করা ইয়াবা আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে। ইয়াবার বিরুদ্ধে এ ধরনের অভিযান ধারাবাহিকভাবে চলবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন