আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন করোনায় আক্রান্ত

বিজ্ঞাপন
default-image

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সাখাওয়াত হোসেন (৫১) কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। রোববার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। এর আগে সাখাওয়াত হোসেনের স্ত্রী ও মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না এবং মেয়ে সারা মাহিয়াও করোনা পজিটিভ শনাক্ত হন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রোববার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম ও যৌন বিভাগের তত্ত্বাবধানে পরিচালিত জিন এক্সপার্ট যন্ত্রে (এইচআইভি ভাইরাল লোড পরীক্ষার যন্ত্র) নমুনা পরীক্ষায় সাখাওয়াত হোসেন ও তাঁর মা শামসুন নাহার কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন। চর্ম ও যৌন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. মো. ছাইদুর রহমান তাঁদের কোভিড-১৯ রোগে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেনের বাবা ও বগুড়া করোনেশন ইনস্টিটিউশনের অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন ২৬ জুলাই মারা যান। বাবার মৃত্যু উপলক্ষে মিলাদ মাহফিলে যোগ দিতে তিনি কয়েক দিন আগে বগুড়ায় আসেন।

সাখাওয়াত হোসেন শফিকের বাড়ি বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকায়। বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার বলেন, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেনের বাবা ও বগুড়া করোনেশন ইনস্টিটিউশনের অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন ২৬ জুলাই মারা যান। বাবার মৃত্যু উপলক্ষে মিলাদ মাহফিলে যোগ দিতে তিনি কয়েক দিন আগে বগুড়ায় আসেন। পারিবারিক অনুষ্ঠান ছাড়াও তিনি দলীয় একাধিক কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এর মধ্যে অসুস্থ হয়ে পড়লে সাখাওয়াত হোসেন এবং তাঁর মা শামসুন নাহার রোববার সকালে শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন। নমুনা পরীক্ষায় তাঁরা করোনা পজিটিভ শনাক্ত হন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রোববার বগুড়া সদরে ২৭ জনসহ জেলায় নতুন করে ৩১ জন  করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় কোভিডে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ১৬০। ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় মারা গেছেনে ২ জন। এ নিয়ে জেলায় কোভিড-১৯ রোগে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৭২। বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মুখপাত্র ও চিকিৎসা কর্মকর্তা ফারজানুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন