বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাতে আশুগঞ্জ বাজারের কোহিনুর সিনেমা হল রোড এলাকার আলাই মোল্লা ভবনের নিচতলায় হঠাৎ বিকট শব্দ হয়। শব্দের পর ওই বাড়ি থেকে ধোঁয়া বের হতে শুরু করে। স্থানীয় লোকজন এগিয়ে এলে সেখানে আগুনের শিখা দেখতে পান। মুহূর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। এ সময় মকবুল হোসেনের পরিবার একটি কক্ষের মধ্যে আটকে পড়ে।

পরে এলাকাবাসী, পুলিশ, আশুগঞ্জ ও সরাইল ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধারকাজ শুরু করেন। প্রায় এক ঘণ্টার চেষ্টায় রাত সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে ততক্ষণে অগ্নিদগ্ধ হয়ে শিশু জুবায়েরের মৃত্যু হয়। পরে দগ্ধ অবস্থায় মকবুল, রেখা, জয় ও পাশের বাড়ির জামিয়াকে উদ্ধার করে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আশুগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ভবনের ভেতর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান প্রথম আলোকে বলেন, প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন