default-image

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় সন্ত্রাসীরা এক ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করেছেন। আজ বৃহস্পতিবার সকালে নলাম এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীর নাম মোহাম্মদ সেলিম (৪৫)। বাড়ি নলাম কারিকরপাড়া।

আহত ব্যবসায়ী ও তাঁর পরিবারের দাবি, সেলিম দীর্ঘদিন ধরে মাছের চাষ করেন। নিজেদের এলাকায় তাঁর ৪০ বিঘা আয়তনের দুটি মাছের খামার রয়েছে। একই এলাকার মামুন নামের এক যুবক তাঁর কাছে চাঁদা দাবি করেছিলেন। চাঁদা না দেওয়ায় মামুনের নেতৃত্বে ১০ থেকে ১২ জন সন্ত্রাসী আজ সকাল সাড়ে ১০টার দিকে সেলিমের ওপর হামলা চালান। সেলিম তখন খামারের কার্যালয়ে বসে হিসাব করছিলেন। সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে সেলিমের বুক, পেট, পা ও হাতে আঘাত করেন। পরে তাঁর চিৎকারে লোকজন এগিয়ে এলে তাঁরা পালিয়ে যান। পরে স্থানীয় ব্যক্তিরা তাঁকে উদ্ধার করে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে পরে সেখান থেকে তাঁকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
জানতে চাইলে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, সেলিমের ওপর হামলার ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে সেলিমের ছোট ভাই জসিম উদ্দিন বলেন, ঘটনার পর আহত ভাইয়ের চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় থানায় অভিযোগ করা সম্ভব হয়নি। তবে সন্ধ্যার মধ্যে থানায় অভিযোগ দেওয়ার প্রস্ততি চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন