default-image

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় ‘মিনি ক্যাসিনো’ থেকে আটক ২১ জনকে গতকাল রোববার রাতে আশুলিয়া থানায় হস্তান্তর করে র‌্যাবের পক্ষ থেকে পৃথক দুটি মামলা করা হয়েছে। মামলা দুটিতে তাঁদের গ্রেপ্তার দেখানো হয়। আজ সোমবার তাঁদের আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানানোর কথা আছে।

র‌্যাব জানায়, আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় আবাসিক এলাকার মধ্যে সড়কের পাশে টিনের তৈরি ৫০০ বর্গফুটের একটি ছাপরাঘরে দেড় মাস ধরে ক্যাসিনো (জুয়ার আসর) বসত। প্রতিদিন সকাল ১০টার পর থেকে রাত ১২টা পর্যন্ত চলত এই আসর। যাঁরা ক্যাসিনোতে আসতেন, তাঁদের বয়স ২০ থেকে ৫০ বছরের মধ্যে। তাঁদের অধিকাংশই বিভিন্ন পোশাক কারখানার শ্রমিক।

র‌্যাব-৪-এর একটি দল গত শনিবার রাতে ওই ক্যাসিনোতে অভিযান চালিয়ে এখলাছ (৩৫), জুয়েল (২৮), মইদুল ইসলাম (৩২), মঈন মিয়া (২৮), শরিফ (২৮), দিয়াজুল ইসলাম (২০), বিল্লাল হোসেন (৩৮), সবুজ মিয়া (২৮), শিপন (২০), লিটন (৪৫), রবিউল মোল্লা (২৪), আবু তালেব (২০), আসাদুল ইসলাম (৩০), হাবিবুর রহমান (৪৭), আবদুল আলিম (৩৫), আজাদুল ইসলাম (৫০), সোহেল মোল্লা (৩২), মাসুদ রানা (২০), রুবেল মিয়া (৩৩), রাব্বি (২২) ও রনি ভূঁইয়া (২৫) নামের ২১ জনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, আটক ব্যক্তিদের গতকাল রাতে আশুলিয়া থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে তাঁদের বিরুদ্ধে জুয়া ও মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে। আজ তাঁদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানানো হবে।

মন্তব্য পড়ুন 0