default-image

ঢাকার আশুলিয়ায় ‘মিনি ক্যাসিনো’ থেকে ২৫ জনকে আটক করেছে র‍্যাব-৪। এ সময় একটি ইলেকট্রিক ক্যাসিনো বোর্ড, নগদ অর্থ ও বেশ কয়েকটি মুঠোফোন জব্দ করা হয়। আজ মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৪–এর লে. কমান্ডার রাকিব মাহমুদ খান।

আটক ব্যক্তিরা হলেন মো. মোতালেব (১৯), জহিরুল ইসলাম (৩৮), সবুর মণ্ডল (৪০), জাকির হোসেন (২৮), মো. ইলিয়াস (৩২), কামাল শিকদার (৩৫), রবিউল ইসলাম (৩৬), তৌফিক হোসেন (২৬), আবুল হোসেন (২৬), রিপন মিয়া (৪০), মো. মিলন (৪৫), আবুল কালাম (৩৯), সোহাগ লস্কর (২৯), মো. আজিজুল (৩৫), মো. রহিদুল (২৫), শহীদ প্রামাণিক (৩৫), মো. আলমগীর হোসেন (২৫), সাজ্জাদ হোসেন (৪০), বেলাল শেখ (৪৫), মো. রাজু (২৮), রবিউল হোসেন (৪০), মো. শাহ আলম (৪৫), মো. সাগর (২০), মজিবুর রহমান (২০) ও মো. সোহেল (১৮)।

সোমবার রাত সাড়ে আটটা পর্যন্ত আশুলিয়ার বলিভদ্র বাজার ও পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মিনি ক্যাসিনো জুয়ার আসর থেকে ২৫ জনকে আটক করা হয়।

র‌্যাব-৪ সূত্রে জানা গেছে, আশুলিয়ার কয়েকটি স্থানে মিনি ক্যাসিনো জুয়ার আসর বসে এমন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার বিকেল চারটার দিকে অভিযানে নামে র‍্যাব-৪ নবীনগর ক্যাম্পের একটি দল। রাত সাড়ে আটটা পর্যন্ত আশুলিয়ার বলিভদ্র বাজার ও পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মিনি ক্যাসিনো জুয়ার আসর থেকে ২৫ জনকে আটক করা হয়। অভিযানকালে ১টি ইলেকট্রিক ক্যাসিনো বোর্ড, ২৪টি মুঠোফোন ও নগদ ৯৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-৪-এর লে. কমান্ডার রাকিব মাহমুদ খান আজ বিকেলে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, আটক ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তাঁদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন