দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম ও তাঁর বাবা মুক্তিযোদ্ধা ওমর আলীর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন। সোমবার দুপুরে রংপুর নগরের কাচারিবাজারে।
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম ও তাঁর বাবা মুক্তিযোদ্ধা ওমর আলীর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন। সোমবার দুপুরে রংপুর নগরের কাচারিবাজারে। প্রথম আলো

দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় জড়িত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রংপুরে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। সোমবার দুপুর ১২টায় রংপুর নগরের কাচারি বাজার এলাকায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষ থেকে এ কর্মসূচির আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

আধা ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি চলাকালে সমাবেশে সভাপতিত্ব করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি ও সিটি করপোরেশনের কাউন্সিলর তৌহিদুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোছাদ্দেক হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক আবু মো. রিয়াজ মাহামুদ প্রমুখ। ইউএনওর ওপর হামলাকারীদের দ্রুত শাস্তি নিশ্চিতের দাবির পাশাপাশি দেশব্যাপী মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যের ওপর নির্যাতনের প্রতিবাদ জানানো হয়।
মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্বারকলিপি প্রদান করা হয়।

মন্তব্য পড়ুন 0