ইউএনওর ওপর হামলা

জিজ্ঞাসাবাদের জন্য চালক-পরিচ্ছন্নতাকর্মীকে নিয়ে গেছে পুলিশ

বিজ্ঞাপন
default-image

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর বাবা ওমর আলীর ওপর হামলার ঘটনায় নতুন করে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে পুলিশ।

আজ সোমবার বেলা একটার দিকে উপজেলা চত্বর থেকে তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যান ঘোড়াঘাট থানার উপপরিদর্শক (এসআই) মো. জামান।

ইউএনও কার্যালয়ের এক কর্মকর্তা এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ওই দুজন হলেন উপজেলা ভূমি কার্যালয়ের গাড়িচালক ইয়াসিন আলী (২৮)। তাঁর বাসা উপজেলা সংলগ্ন চক বামুনিয়া বিশ্বনাথপুর এলাকায়।

অপরজন হলেন ইউএনওর বাসভবনের পরিচ্ছন্নতাকর্মী অরসোলা হেমব্রম (৩৬)। প্রায় ১৪ বছর ধরে তিনি ওই বাসায় পরিচ্ছন্নতার কাজ করতেন। তাঁর বাসা উপজেলার মিশন আবিরপাড়া এলাকায়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার মধ্যরাতে ইউএনওর সরকারি বাসভবনের ভেন্টিলেটর কেটে দুর্বৃত্তরা তাঁর শয়নকক্ষে ঢুকে পড়ে। এর আগে দুর্বৃত্তরা ওই বাসভবনের নিরাপত্তাপ্রহরীকে বেঁধে প্রহরীকক্ষে তালা দিয়ে আটকে রাখে। ইউএনওর বাবা ওমর আলী (৭০) প্রতিদিন সকালে হাঁটতে বের হন। কিন্তু বৃহস্পতিবার সকালে তিনি হাঁটতে বের না হওয়ায় সঙ্গীরা তাঁর খোঁজ নেওয়ার জন্য বাসভবনে যান। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে তাঁরা পুলিশে খবর দেন।

পরে পুলিশ গিয়ে ইউএনও, তাঁর বাবা ও প্রহরীকে উদ্ধার করে। আহত বাবা-মেয়েকে বৃহস্পতিবার সকালে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ওয়াহিদাকে বিমানবাহিনীর হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়। তিনি এখন ঢাকার আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন