default-image

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনিসুর রহমানের ফেসবুক স্ট্যাটাসে সন্তানেরা ফিরে পেয়েছেন তাঁদের হারিয়ে যাওয়া বৃদ্ধ বাবাকে। ওই ব্যক্তির নাম আরফান মণ্ডল (৭২)। তিনি বেলকুচি পৌরসভার কামারপাড়া এলাকার বাসিন্দা।

ওই বৃদ্ধের পরিবার ও ইউএনওর সঙ্গে কথা বলে জানা যায়, ১৯ নভেম্বর আরফান মণ্ডল রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার রসুলপুরে এক পীরের দরবারে যান। সেখান থেকে তিনি হারিয়ে যান। পরে রাজবাড়ীর পাংশা উপজেলার শাহ আমিনপুর গ্রামের আমিন নামের এক ব্যক্তি হারিয়ে যাওয়া আরফান মণ্ডলকে তাঁর বাড়িতে নিয়ে যান।

আরফান মণ্ডল তাঁর নাম ও বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলা ছাড়া আর কিছুই মনে করতে পারছিলেন না। গত রোববার আমিন বিষয়টি বেলকুচির ইউএনওকে মুঠোফোনে জানান।

বিজ্ঞাপন

এরপর আমিনের কাছ থেকে ছবি সংগ্রহ করে হারিয়ে যাওয়া আরফান মণ্ডলের বিষয়ে ইউএনও মো. আনিসুর রহমান তাঁর ফেসবুকে স্ট্যাটাস দেন। বিষয়টি নজরে পড়ে আরফান মণ্ডলের ছেলে মোমিন মণ্ডলের। গত সোমবার ইউএনওর সঙ্গে যোগাযোগ করে তাঁর বাবার খোঁজ জানতে পারেন। পরে ঠিকানা নিয়ে রাজবাড়ীর পাংশা উপজেলার শাহ আমিনপুর গ্রাম থেকে তাঁর বাবাকে নিয়ে বাড়ি ফেরেন।

আজ বুধবার সকালে ইউএনও আনিসুর রহমান প্রথম আলোকে বলেন, হারিয়ে যাওয়া বাবাকে ফিরে পেয়ে সন্তানেরা খুবই খুশি। এমন কাজে যুক্ত হতে পেরে তিনিও বেশ আনন্দিত।

বৃদ্ধের ছেলে মোমিন মণ্ডল বলেন, ফেসবুকের সূত্র ধরে তিনি তাঁর বাবাকে খুঁজে পেয়েছেন। বাবাকে পেয়ে তাঁরা খুশি হয়েছেন। এতে তাঁদের পরিবারে স্বস্তি ফিরে এসেছে।

মন্তব্য করুন